সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে জব্দকৃত ৭৫ বস্তা চাল দুঃস্থদের মাঝে বিতরণ

গোপালপুরে জব্দকৃত ৭৫ বস্তা চাল দুঃস্থদের মাঝে বিতরণ

মো. নুর আলম গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন থেকে খাদ্যবান্ধব কর্মসূচি আওতায় জব্দকৃত ৭৫ বস্তুা চাল আদালতের আদেশে দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে গোপালপুর থানা চত্বরে ৩০ কেজি ওজনের জব্দকৃত ৭৫ বস্তুা চাল উপজেলার ৭৫ জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ মল্লিক, থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, তদন্ত কর্মকর্তা কাইয়ুম সিদ্দিকী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল্লাহ ইবনে হুসাইন, এসআই সোহেল রানা প্রমুখ।

উল্লেখ্য গত  এপ্রিল খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় কার্ডধারী উপকারভোগিদের মাঝে বিতরণকৃত ৭৬ বস্তা (২২৮০) কেজি চাল হাদিরা ইউনিয়নের লালমিয়ার বাড়ি হতে জব্দ করা হয়, সরকারি জব্দকৃত চাল মহামান্য আদালতের নির্দেশে উপকারভোগীদের মাঝে হয় বিতরণ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840